October 1, 2022, 3:08 pm

আবারো একই স্থানে দুর্ঘটনা, ট্রেন চলাচল বন্ধ

অনলাইন ডেস্ক।
মালবাহী ট্রেন ও ট্রাকের সংঘর্ষে একজন গেটকিপার নিহতের কয়েক ঘণ্টা পর একই স্থানে আবার দুর্ঘটনার কবলে পড়েছে খুলনা থেকে চিলাহাটীগামী রূপসা এক্সপ্রেস। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এতে করে উত্তরের ৬ জেলার সঙ্গে ঢাকা, রাজশাহী, খুলনার ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।
পার্বতীপুর রেলওয়ে স্টেশন মাস্টার জিয়াউল আহসান বিষয়টি নিশ্চিত করে জানান, ৭২৭ আপ আন্তনগর রূপসা ট্রেনটি ফুলবাড়ী স্টেশনে প্রবেশের আগেই দুর্ঘটনার কবলে পড়ে। এতে একটি বগি লাইনচ্যুত হয়। পরে দুর্ঘটনাকবলিত বগিটি রেখে বাকি ৪টি বগি নিয়ে রূপসা এক্সপ্রেস পার্বতীপুরের উদ্দেশে চলে যায়। বগিটি উদ্ধারের জন্য ৫টা ৪৫ মিনিটে পার্বতীপুর থেকে একটি রিলিফ ট্রেন (টুল ভ্যান) রওনা হয়েছে। সেটি দুর্ঘটনাস্থলে এলেই উদ্ধারকার্যক্রম শুরু হবে। আপাতত ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দ্রুতই ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলে জানান তিনি।
জানা গেছে, এ কারণে রূপসা, নীলসাগর, একতা, তিতুমীর, বরেন্দ্র ও পঞ্চগড় এক্সপ্রেসসহ ৬টি ট্রেনের চলাচল বিঘ্নিত হচ্ছে। ট্রেনগুলো বিভিন্ন স্টেশনে আটকে আছে।
উল্লেখ্য, এর আগে একই স্থানে সোমবার দিবাগত রাত ১টার দিকে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ হয়। সংঘর্ষে দুর্ঘটনাকবলিত ট্রাকের নিচে চাপা পড়ে সুশান্ত কুমার দাস (৩২) নামে গেটকিপার নিহত হন।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :