May 15, 2021, 4:47 am

আশুলিয়ায় প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ছাত্রলীগের সেহরি বিতরণ

জাহাঙ্গীর আলম প্রধান,আশুলিয়া:
পবিত্র মাহে রমজানে করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া প্রান্তিক পর্যায়ের অসহায়,দুস্থ ও ফুটপাতে থাকা মানুষের মাঝে সেহরি বিতরণ করেছেন ঢাকা জেলা ছাত্রলীগ।
গতকাল ষষ্ঠ রমজানে ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের উদ্যেগে আশুলিয়া থানা ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আরিফের আয়োজনে শিল্পাঞ্চল আশুলিয়ার বাইপাইল,ডিইপিজেডসহ বিভিন্ন এলাকায় প্রায় ছয় শতাধিক মানুষের মাঝে ছাত্রলীগ নেতারা সেহরি বিতরণ করেন।
এসময় ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ছাত্রলীগ নেতাকর্মীদের স্ব স্ব এলাকায় করোনাকালীন সময় মাহে রমজানে প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
একই সাথে তিনি স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দকেও সেহরি বিতরণ কার্যক্রমে ছাত্রলীগ নেতাকর্মীদের সহায়তা করার আহ্বান জানান।
এসময় তিনি বলেন, করোনা মহামারীতে যে চলমান সংকটের সৃষ্টি হয়েছে তা সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়।এ সংকট মোকাবেলায় সকলের সম্মিলিত ভাবে কাজ করা প্রয়োজন।এসময় তিনি সংকট মোকাবেলায় সমাজের বিত্তবানদের অসহায়-দুঃস্থ মানুয়ের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক উপ ধর্ম বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান দিপু,ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ নেতা শাহীন চৌধুরী দ্বীপ,আশুলিয়া থানা ছাত্রলীগ নেতা শরিফ,ইমন,সবুজ,অপু,সানি,আলআমিন,রাব্বি,আব্দুল আলিম,মেহেদী,রাকিব,ইকবাল,শাকিল,কায়েস,আকাশ,ইমাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish