March 4, 2024, 6:25 am

আশুলিয়ায় ৫০ লাখ টাকা চাঁদার দাবীতে তিনজনকে পিটিয়ে জখম

সুচিত্রা রায়,স্টাফ রিপোর্টার।

আশুলিয়ায় ৫০ লাখ টাকা চাঁদার দাবীতে তিনজনকে পিটিয়েছে আশুলিয়া থানা যুবলীগের সাবেক এক নেতাসহ তার লোকজন।

সোমবার (১১এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে জামগড়ার রূপায়ণ মাঠের দুই নং গেট এলাকায় এঘটনা ঘটে।

ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়,বাড়ির কেয়ারটেগার সিরাজ গত দু’মাসের বাড়ি ভাড়া দুই লাখ ৪০হাজার টাকা না দিয়ে পাশের বাড়ির মালিক ফোরকানের সাথে আতাত করে বাড়ির মূল দরজা বন্ধ করে ফোরকানের বাড়ির মধ্যে দিয়ে যাওয়ার জন্য দরজা করে। ভাড়াটিয়াদের মাধ্যমে এমন খবর শুনে বাড়ি মালিক নিজাম উদ্দিন তার আরো তিন ভাই জাহাঙ্গীর আলম,আলমগীর হোসেন, নজির হোসেন ও ভাগিনা মিলন হোসেন জয়কে সাথে নিয়ে ঢাকার উত্তরা থেকে জামগড়ায় আসেন।

এসময় লুৎফর রহমান জয়,সিরাজ এবং রেজার নেতৃত্বে প্রায় অর্ধ শতাধীক লোক দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায় ।এতে জাহাঙ্গীর আলম, নজির হোসেন ও মিলনকে বেধরক মারধর করে।

বাড়ি মালিক নিজাম উদ্দিন জানান, সে লুৎফর রহমান জয়ের কাছ থেকে ২০১৮ সালে ফোরকানের মধ্যস্থতায় আট শতাংশ জমিসহ বাড়ি কিনেছে। জয়কে ৩৬লাখ ৪০হাজার টাকা বাড়ির মূল্য পরিশোধ করে দলিল করা হয়। তারপর থেকে বাড়ির ১৯টি রুম ভাড়া দিয়ে আসছে। হঠাৎ করেই গত দু’তিন মাস ধরে তার কাছে ৫০লাখ টাকা চাঁদা দাবী করে আসছে লুৎফর রহমান জয়। তার চাঁদার টাকা না দিয়ে বাড়িতে এলে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল জয়।

জয়ের সাথে আমার বাড়ির কেয়ার টেগার সিরাজ এবং পাশের বাড়িওলা ফোরকানও যুক্ত হয়েছে।

লুৎফর রহমান জয় বলেন, আমি নিজাম উদ্দিনের কাছে বাড়ি বিক্রির ১৯ লাখ টাকা পাবো, সে পাওনা টাকা দিচ্ছেনা।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, এমন খবর শুনে ঘটনাস্থলে এসে কাউকে পাওয়া যায়নি। যদি মারধর ও চাঁদা দাবীর অভিযোগ করে তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :