August 20, 2022, 8:52 am

এবার পুত্র সন্তানের বাবা হলেন সাকিব

অনলাইন ডেস্ক।।
প্রায় সাড়ে ৮ বছরের বিবাহিত জীবনে দুটি কন্যা সন্তানের বাবা ছিলেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার সাকিবের ঘর আলো করে জন্ম নিয়েছে আরও একটি সন্তান। দুই কন্যার পর এবার পুত্র সন্তানের পিতা হয়েছেন টাইগার অলরাউন্ডার। ২০১২ সালে উম্মে আল হাসান শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির ।
২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। এরপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন তিনি। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরম হাসান। দুটি সন্তানই জন্ম নেয় যুক্তরাষ্ট্রে। আগের দুই সন্তানের মতোই মঙ্গলবার জন্ম নেওয়া তৃতীয় সন্তানটিও সেখানেই জন্মগ্রহণ করেছে।
সাকিব আল হাসানের পারিবারিক সূত্র থেকে জানা গেছে, সন্তান জন্মের পর সদ্য ভূমিষ্ঠ সন্তান ও সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আল হাসান শিশির দুই জনই সুস্থ আছেন। চলতি বছরের ১ জানুয়ারি সাকিব তার ফেসবুক পাতায় একটি পোস্ট শেয়ার করে জানিয়েছিলেন তৃতীয়বারের মতো বাবার হতে যাওয়ার বিষয়টি। এরপর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ছুটি নিয়েছেন বাঁহাতি অলরাউন্ডার। এজন্য বাংলাদেশ দলের আসন্ন নিউজিল্যান্ড সফরে বিবেচিত হননি তিনি। বর্তমানে তিনি আছেন যুক্তরাষ্ট্রে।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :