February 29, 2024, 2:22 am

ওমিক্রন নয়, ডেল্টা ভ্যারিয়েন্ট- এ আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়

অনলাইন ডেস্ক।
করোনা ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। চারদিন হাসপাতালে থাকার পর শুক্রবার ছাড়া পেয়েছেন সৌরভ। আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। শনিবার স্বাস্থ্য ভবনের তরফে জানিয়ে দেওয়া হল, ওমিক্রন নয়, ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

গত সোমবার করোনা রিপোর্ট পজিটিভ আসার পর হাসপাতালে ভর্তি হন বিসিসিআই সভাপতি । শুটিং এর সময় অসুস্থ বোধ করেন সৌরভ। তারপরই পর পর দুবার করোনা পরীক্ষা করেন তিনি। দুবারই রিপোর্ট পজিটিভ আসে। তার পরই আর ঝুঁকি না নিয়ে সরাসরি হাসপাতালে ভর্তি হন তিনি। কয়েক মাস আগেই হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। স্টেন্ট বসেছিল তাঁর। তাই করোনা রিপোর্ট পজিটিভ আসায় সৌরভের বাড়ির তরফে আর কোনো ঝুঁকি নেওয়া হয়নি।

শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন মহারাজ (Sourav Ganguly)। চিকিৎসকরা জানিয়েছেন, দাদা আপাতত হোম আইসলেশনে থাকবেন। বাড়িতে থেকেই তাঁর চিকিৎসা চলবে। ইতিমধ্যে সৌরভের বেহালার বাড়ি স্যানিটাইজ করেছে কলকাতা পুরসভা। চিকিৎসকদের একাংশ আশঙ্কা করেছিলেন, সৌরভ ওমিক্রন ভ্যারিয়েন্ট – এ আক্রান্ত হতে পারেন। তাই তাঁর বেশ কিছু টেস্ট স্যাম্পেল পাঠানো হয়েছিল কল্যানীতে। সেই রিপোর্ট এসে পৌঁছয় শুক্রবার। জানা যায়, সৌরভ ওমিক্রনে আক্রান্ত হননি।

সৌরভের জিনোম সিকোয়েন্স টেস্ট ছাড়াও বেশ কয়েকটি টেস্ট করা হয়। শনিবার একটি টেস্টের রিপোর্ট আসে। তাতে জানা যায়, তিনি ডেল্টা ভ্যারিয়েন্ট আক্রান্ত। আপাতত বাড়িতে থেকেই সৌরভের চিকিৎসা চলবে বলে জানা যাচ্ছে।
সুত্রঃ নিউজ এইটটিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :