March 1, 2024, 3:33 am

কাজিপুরের গান্ধাইল ইউপি নির্বাচনে দলীয় প্রতিক নৌকার সম্ভাব্য প্রার্থী শওকত আকবর

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৩নং গান্ধাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকার সম্ভাব্য প্রার্থী সাবেক ছাত্রনেতা, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক শওকত আকবর।
আসছে আগামী স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতিক নৌকার দাবিদার হিসেবে জোরে শোরে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ নেতা শওকত আকবর।

বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকার সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শওকত আকবর ইতিমধ্যে গান্ধাইল ইউনিয়নের সকল শ্রেণির মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী শওকত আকবর জানানঃ ডিজিটাল কাজিপুর গড়ার কারিগর তারুণ্যের অহংকার সংসদে তিন প্রজন্ম সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য তানভীর শাকিল জয় সাহেবের একজন খুদে কর্মী হিসেবে ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে কাজ কোরবো।

ডিজিটাল সিরাজগঞ্জ কাজিপুর গড়ার কারিগর একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের আদর্শ বুকে ধারণ করে চলতে চাই।

তানভীর শাকিল জয় ভাইয়ের প্রতি শতভাগ আস্থা ও বিশ্বাস রেখে বলেন আমি শতভাগ আশাবাদী আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকার মাঝি করে ত্যাগী মূল্যায়ন করবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :