April 20, 2024, 1:27 am

কাজিপুরের শুভগাছা ইউপি নির্বাচনে আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আনিছুর রহমান

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৪নং শুভগাছা
ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ঢাকা মহানগর উত্তরের ৯৩নং ওয়ার্ড ৮নং ইউনিট আওয়ামী লীগের কার্যকরী সদস্য, বৃহত্তর মিরপুর কালশী মোহাম্মদ নাসিম স্মৃতি পরিষদের উপদেষ্টা , ভয়েস অব কাজিপুরের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক চেয়ারম্যান পদপ্রার্থী আনিছুর রহমান আলোচনার শীর্ষে।

ডিজিটাল সিরাজগঞ্জ কাজিপুর গড়ার কারিগর একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের আদর্শ ধারণ করে চলতে চান আনিছুর রহমান আনিস।

সিরাজগঞ্জ কাজিপুরের মাটি ও মানুষের জননেতা তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১সংসদ সদস্য তানভীর শাকিল জয়ের একজন খুদে কর্মী হিসেবে নিজেকে ইউনিয়ন বাসির ভাগ্য উন্নয়নের জন্য সর্বদা বিলিয়ে দিতে প্রস্তুত চেয়ারম্যান আনিছুর রহমান আনিস।

তিনি শুভগাছা ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করতে ইউনিয়নের জনসাধারণের মাঝে জোরে শোরে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এতে করে ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ইউনিয়নের সর্বত্র আলোচনার শীর্ষেও উঠে এসেছে চেয়ারম্যান পদপ্রার্থী আনিছুর রহমানের নাম।

তরুণ এই নেতাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়নের সাধারণ মানুষ সহ সকল শ্রেনীর মানুষ।।।

আনিছুর রহমান শুভগাছা ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :