February 29, 2024, 2:41 am

কাজিপুরে ইফতার সামগ্রী বিতরণ করেন ৯৫ এসোসিয়েশন ও লায়ন্স ক্লাব

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

সিরাজগঞ্জের কাজিপুরে ৯৫ এসোসিয়েশন এবং লায়ন্স ক্লাব সিরাজগঞ্জ (যমুনা) যৌথ উদ্যোগে সেলাই মেশিন ও পবিত্র মাহে রমজান উপলক্ষে হতদরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
১ এপ্রিল শুক্রবার বিকেলে পৃথক দুটি অনুষ্ঠানের মাধ্যমে ১১০০ জন হতদরিদ্র পরিবারের মাঝে চিড়া, মুড়ি, চিনি, ছোলা খেজুর ও সেমাই বিতরণ করা হয়েছে।

উপজেলা অক্সফোর্ড কিন্ডার গার্টেন স্কুলে লায়ন্স ক্লাবের সভাপতি মাসউদ করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে ৫৫০জন সুবিধাভোগীকে ইফতার সামগ্রী দেয়া হয়।

পরে তারাকান্দি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৯৫ এসোসিয়েশনের সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ তাভীর শাকিল জয়।

তিনি এহেন সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলকে ভুয়সি প্রশংসা করেন।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, ৯৫ এসোসিয়েশনের উপদেষ্টা প্রকৌশলী ফজলুল করিম ও ডাঃ মতিউর রহমান মতিন, শুভগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন, লায়ন্স ক্লাব অব সিরাজগঞ্জের সাধারণ সম্পাদক শাহীন আক্তার, ৯৫ এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন।

এসময় গান্ধাইল ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, সহ-সভাপতি খোরশেদ আলম খুশু, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :