March 4, 2024, 8:22 am

কাজিপুরে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে খুন

মিজানুর রহমান মিনু , কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কাজিপুরের সোনামুখী ইউনিয়নের রৌহাবাড়ী গ্রামের মৃত ফজর আলীর ছেলে চাল ব্যবসায়ী হোসেন আলী (৪৮) চাল বিক্রির বাকী টাকা চাইতে গিয়ে একই গ্ৰামের উত্তর পাড়ার মৃত গুটু মিয়ার ছেলে প্রতিপক্ষ সালামের বসত ঘরে খুন হয়েছেন। শনিবার (২৬শে মার্চ) রাতে এই ঘটনা ঘটে।

নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, নিহত হোসেন আলী সোনামুখী বাজারের একজন চাল ব্যবসায়ী ছিলেন। একই গ্রামের প্রতিপক্ষ আঃ সালামের নিকট চাল বিক্রির দীর্ঘ দিনের পাওনা টাকা চাইতে গেলে তাকে আটকে রাখা হয়েছে মর্মে রাত ১১ টায় ইউ,পি চেয়ারম্যান মারফত খবর পাঠায়। খবর পেয়ে নিহতের মুরব্বি ও স্বজনেরা হোসেন আলীকে উদ্ধার করতে গিয়ে মৃত অবস্থায় দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ২৭শে মার্চ ভোররাতে আঃ সালামের ঘর থেকে মৃতদেহ উদ্ধার করে। স্বজনেরা আরো জানান নিহতের নাক, কান কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন ও রক্ত ছিলো।
কাজিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত (পিপিএম) জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সালামের স্ত্রী রুবিয়া বেগম (৪৫), কন্যা জেসমিন খাতুন (২২) ও রাহা খাতুনকে (১৭) গ্ৰেফতার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য মৃতদেহ সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :