February 27, 2024, 7:57 pm

কাজিপুরে ৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে কর্মসংস্থান তৈরির লক্ষ্যে সেলাই মেশিন বিতরন

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধিঃ ‘‘মানুষ মানুষের জন্য” এমন মানবিক সংগঠন ৯৫ ফাউন্ডেশন মানবতার কল্যাণে কাজ করে চলেছেন।

প্রায় সভাই সরকারি চাকুরীজীবি, প্রচার বিমূখ এই সংস্থার কয়েকজন যুবক মিলে গত ১৭ সাল থেকে কাজিপুরে মানবতার সেবায় নিজেদের নিয়োজীত রেখেছেন।

ইতিমধ্যে বছরে দুইটি ঈদে দুখিদের ঈদ উপহার সহ বিভিন্ন প্রকৃতিক দূর্যোগে অসহায় মানুষের পাশে দাড়িয়ে শত শত লোকের কর্মসংস্থান তৈরি করেছেন।

ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লা আল নোমান জাকির বলেন এলাকার বিত্তবান লোকজনদের তাদের ক্ষুদ্র প্রয়াসের মত দরিদ্র মানুষের কল্যাণে সহযোগিতার হাত বাড়ালে যমুনার ভাঙ্গন কবলিত অসহায় মানুষের দুঃখ কষ্ট অনেকাংশে লাঘব করা সম্ভব হবে বলে উল্লেখ করেন।

৯৫ ফউন্ডেশনের কর্মসূচির অংশ হিসাবে (৪ মার্চ) শুক্রবার উপজেলার তারাকান্দি হাইস্কুল মাঠে এলাকার ১৭ টি দরিদ্র পারিবারকে কর্মসংস্থান তৈরির লক্ষ্যে ১ টি করে সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

৯৫ ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী আব্দুল্লা আল নোমানের সভাপতিত্বে,সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন (মোবাইল ফোনে) কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, তিনি ৯৫ ফাউন্ডেশনের আগামী দিনের পথ অনেক উজ্জ্বল ভবিষ্যত কামনা করে বক্তব্য রাখেন।

তারাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গির আলম।

৯৫ ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী আবু রায়হান কাজিপুরের দুখি মানুষের পাশে সব সময় থাকার প্রত্যাশা করে বক্তব্য রাখেন।

এসময় ৯৫ ফান্ডেশনের অনেক সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :