September 28, 2022, 9:15 pm

কালীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

মোঃ শাহ আলম কালীগঞ্জ ঝিনাইদহঃ
ঝিনাইদহের কালীগঞ্জে যথাযোগ্যমর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচীর মধ্যে ছিল শোক র‌্যালী, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন।
উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা চত্বরে শেষ হয়। এরপর সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে এমপি আনোয়ারুল আজিম আনার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্না রানী সাহা সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা পুষ্পমাল্য অর্পণ করেন।
এদিকে বেলা ১১ টায় শহরের সরকারী নলডাঙ্গা ভ’ষনস্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। ওই সভাতে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।
কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ইসরাইল হোসেনের সভাপতিত্বে সভাতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী।
আরো বক্তব্য রাখেন আ’লীগের পৌর, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ। এ সময় বক্তারা, বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি জানান। শেষে এক দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :