February 29, 2024, 12:51 am

কুমারখালীতে সাঁতরে নদ পাড় হতে গিয়ে পোশাক শ্রমিকের মৃত্যু

তানভীর লিটন।।
কুষ্টিয়ার কুমারখালীতে সাঁতরে গড়াই নদ পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে জনি শেখ (১৮) নামের এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে কয়া ইকোপার্ক সংলগ্ন গড়াই নদে এঘটনা ঘটে। নিহত শ্রমিক কয়া ইউনিয়নের কয়া মধ্যপাড়া গ্রামের সলিমুদ্দিন শেখের ছেলে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, চলতি মাসের ১৫ তারিখে জনি ছুটি কাঁটাতে বাড়িতে আসে। শুক্রবার দুপুরে তিন বন্ধু মিলে সাঁতরে গড়াই নদ পাড় হওয়ার চেষ্টা করে। এ সময় মাঝ নদে পৌঁছার পর জনি দম হারিয়ে পানিতে ডুবে যায়। আর তাঁর সাথে থাকা দুই বন্ধু তাঁকে খোঁজাখুজি করে। খুঁজে পাওয়া না পেলে গেলে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যদের খবর দেন। পরে স্থানীয়দের সহযোগীতায় বিকেল ৩ টার দিকে মরদেহ উদ্ধার করা হয় এবং নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন বলেন, দুপুরে সাঁতরে নদ পাড় হতে গিয়ে জনি ডুবে যায়
খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় বিকেল ৩ টার দিকে মরদেহ উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ‘ গড়াই নদে ডুবে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। নৌ পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :