February 27, 2024, 7:18 pm

কুমারখালীতে ৭ দিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন

তানভীর লিটন কুষ্টিয়া।।
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কুষ্টিয়া কুমারখালীতে সাতদিন ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা -২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে স্থানীয় আবুল হোসেন তরুন অডিটোরিয়াম চত্ত্বরে মেলার আয়োজন করে উপজেলা প্রশাসন। ব্যালুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান, পৌর মেয়র সামসুজ্জামান অরুণ,উপজেলা যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র হারুনর -অর-রশীদ হারুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুল রহমান (লালু), মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীদুল ইসলাম, থানার ওসি কামরুজ্জামান তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিন।

উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সাতদিন ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার আয়োজন করা হয়েছে। মেলায় উপজেলার বিভিন্ন দপ্তর, রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠের সমন্বয়ে ২৮ টি স্টল দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :