December 9, 2021, 12:45 am

কোটচাঁদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পেতে একাধিক নেতার দৌড় ঝাপ কার হাতে উঠবে নৌকার বৈঠা?

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি।।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পেতে ৫ ইউনিয়ন থেকে লড়ছেন আওয়ামী লীগের একাধিক নেতা। অব্যাহত রেখেছেন শোডাউন ও গণসংযোগ। ইতিমধ্যে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তাঁরা।

কোটচাঁদপুর উপজেলা ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত। উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ১ হাজার ৬০০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫০ হাজার ৯৭৮ জন। আর মহিলা ভোটার ৫০ হাজার ৬৫০ জন।

চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণা। নির্বাচনী তফসিল অনুযায়ী ২৮ নভেম্বর উপজেলার ৫ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে শোডাউন ও নির্বাচনী গণসংযোগ অব্যাহত রেখেছেন।

নৌকার মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা হলেন ১ নম্বর ইউপিতে নওশের আলী নাসির, কায়দার রহমান, তাফসিরুজ্জামান তপন, অহেদ আলী ও হিরণ খান।

২ নম্বর দোড়া ইউপিতে কাবিল উদ্দিন বিশ্বাস, আজগর আলী, আবদুল মালেক, আশরাফুল আলম, শামীম আরা হ্যাপি, আবদুল জলিল বিশ্বাস ও জাহিদুর রহমান চাঁদ।

৩ নম্বর কুশনা ইউপিতে আবদুল হান্নান, রবিউল ইসলাম, গোলাম কিবরিয়া বিপ্লব, আবদুর রশিদ, মোহাম্মদ আলী, আতিয়ার রহমান ও রওশন আলী।

৪ নম্বর বলুহর ইউপিতে আবদুল মতিন, লুৎফর রহমান, নজরুল ইসলাম, রফিউদ্দিন মল্লিক, শাহাজান আলী ও সফিকুর রহমান।

৫ নম্বর এলাঙ্গী ইউপিতে মিজানুর রহমান, মজনুর রহমান, হুমায়ুন কবির লতা, বদিরুদোজা লাবু, অ্যাডভোকেট আশরাফুল আলম মালিতা।

এদিকে নির্বাচনকে ঘিরে এলাকায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। বিরোধী দল না থাকায় নিজেরা নিজেদের প্রতিদ্বন্দ্বিতা করবেন। তবে সাধারণ ভোটারা বলছেন আমরা যোগ্য ব্যক্তি কে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish