March 1, 2024, 5:05 am

কোটচাঁদপুরে জমি নিয়ে পূর্বশত্রুতার জেরে ভায়ের আঘাতে দুই ভাইসহ আহত-৭

নিজস্ব প্রতিবেদক।।
কোটচাঁদপুরে পূর্বশত্রুতার জেরে আপন ভাই সহ পরিবারের সদস্যদের কে পিটিয়ে গুরতর জখম করার অভিযোগ উঠেছে আপন ভায়ের বিরুদ্ধে। গত রবিবার রাত ১২ টার দিকে উপজেলার গরশুতি গ্রামে এ ঘটনা ঘটে।

এঘটনায় কোটচাঁদপুর থানায় মামলার দায়ের করেছে ভুক্তভোগীর ছেলে। আহত মোস্তফা বলেন, দীর্ঘদিন ধরে আপন ভাই বাকের আলীর সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছে।

আদালতে মামলাও চলমান। এরই মধ্যে বিভিন্ন সময় হুমকি ও হামলা চালিয়েছে বাকের আলী। বিষয়টি নিয়ে রোববার বিকালে থানায় অভিযোগ করতে আসি।

এতে বাকের আলী ক্ষিপ্ত হয়ে যায়। থানা থেকে বাড়ি ফেরার পর রাতেই বাকের আলী তার ছেলে সুজন,সুমন ও ভাইপো বিপ্লব তাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এতে বড় ভাই সাদিক আলী (৬৫), সাদিক আলীর ছেলে আশাদুল (২৬) আশাদুলের স্ত্রী রানু খাতুন (২২) ভাই মোস্তফা (৪১) মোস্তফার স্ত্রী রাবেয়া (২৮) ছেলে ফয়সাল (১৫) ও আবু সোহেল (১৫) গুরতর আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

এঘটনায় সোমবার সকালে সাদেক আলীর ছেলে আশাদুল বাদী হয়ে কোটচাঁদপুর থানায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

কোটচাঁদপুর থানার দায়িত্বরত অফিসার এসআই জাহিদ জানান, মারামারির ঘটনায় মামলা হয়েছে। এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত বাকের আলীকে গ্রেফতার করেছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :