February 27, 2024, 7:54 pm

কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি।।
পারিবারিক সহিংসতা ইভটিজিং, বাল্যবিবাহ,আত্মহত্যা, নারী ও শিশু নির্যাতনকে না বলি’’ এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে ও মডেল থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮শে ডিসেম্বর ) বিকালে পৌরসভার অফিস কক্ষে মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন এর এর সভাপতিত্বে ও মডেল থানার এস আই অমিত এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র শেখ সোহেল আরমান, প্যানেল মেয়র (২) ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন,২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মাজেদ প্রমুখ।

অনুষ্ঠানে উম্মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন জেলা যুবলীগের সদস্য আব্দুর রউফ, জেলা ছাত্রলীগের উপত্রাণ বিষয়ক সম্পাদক সজিব শেখ।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর সোহেল আল মামুন,খাইরুল ইসলাম, সুব্রত চক্রবর্তী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর গাজী তানজিমা, রত্মা পারভিন, পৌর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আক্তারুজ্জামান লিটন,এসআই আনোয়ারুল সহ পৌরসভার সকল কর্মকর্তা বৃন্দ, স্থানীয় শিক্ষক,সুধীজন ও বিভিন্ন প্রিন্ট পত্রিকা ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :