August 20, 2022, 7:43 am

কোটচাঁদপুর পৌর কর্মচারীদের প্রতিশ্রুতি অনুযায়ী বেতন দিলেন মেয়র

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি ।
নির্বাচনী ইশতেহারে উল্লেখ অনুযায়ী প্রতিস্রুতি দেয়া পৌরসভার কর্মচারীদের পয়লা তারিখে বেতন তুলে দিলেন ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সহিদুজ্জামান সেলিম।
বুধবার (১লা এপ্রিল ) দুপুরের দিকে পৌরসভার মেয়র এর কার্যালয় কক্ষে পৌরসভার সকল কর্মচারীদের মাসিক বেতন বাবদ নগত টাকা তুলে দেন পৌরসভার সুযোগ্য নবনির্বাচিত মেয়র সহিদুজ্জামান সেলিম।
পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম বলেন আল্লাহর রহমতে আমি আমার কথা রাখতে পেরেছি। নির্বাচনের ইসতেহারে উল্লেখ করেছিলাম যে প্রতি মাসের পয়লা তারিখে সকল পৌর কর্মচারীদের হাতে বেতন তুলে দেবো এবং সে কথা আজ আমি রাখতে পেরেছি, সকল কর্মচারীদের হাতে বেতন তুলে দিয়েছি। তিনি আরও বলেন আল্লাহ যদি আমাকে সুস্থ রাখেন তাহলে প্রত্যেক মাসের পয়লা তারিখে সবার বেতন পরিশোধ করবো ইনশাআল্লাহ।
এসময় পৌরসভার সকল নবনির্বাচিত কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলাদের হাতে মাসিক সম্মানী ভাতা তুলে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শেখ সোহেল আরমান, প্যানেল মেয়র (২) জাহিদ হোসেন, প্যানেল মেয়র(৩) শারমিন আক্তার সাথী, কাউন্সিলর মাহাবুব খাঁন হানিফ, আব্দুল মাজেদ, সুব্রত চক্রবর্তী, শরিফুল ইসলাম, খাইরুল ইসলাম, সোহেল আল মামুন, রকিব উদ্দীন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর গাজী তানজিমা, রত্মা পারভিন সহ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :