April 15, 2024, 12:33 am

কোন দল হবে চ্যাম্পিয়ন, কে হবে সেরা খেলোয়াড়, জানালেন স্যামি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) জমে উঠেছে বেশ। গ্রুপ পর্বের লড়াই শেষে প্লে-অফে উত্তীর্ন হয়েছে চার দল। সেরা চারের লড়াইয়ে চোখ রেখেছেন ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন স্যামি।

এবারের বিপিএলের সেরা খেলোয়াড় হবেন রংপুর রাইডার্সের হয়ে খেলা সাকিব আল হাসান, পাশাপাশি এবারও চ্যাম্পিয়নশিপ ধরে রাখবে কুমিল্লা- এমনই ভবিষ্যদ্বাণী করলেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ও দলটির বর্তমান কোচ ড্যারেন স্যামি।

স্যামি মনে করেন, এবারের বিপিএলে সবচেয়ে বেশি ছক্কা হাঁকাবেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের তাওহীদ হৃদয়। আর সর্বোচ্চ উইকেট শিকারি হবেন রংপুরের সাকিব আল হাসান অথবা শেখ মেহেদী হাসান। তবে স্যামির বাজি সাকিবের পক্ষে।

সেই সঙ্গে মোস্ট ভেলুয়েবল প্লেয়ার এবং টুর্নামেন্ট সেরা কে হবেন সেটাও জানিয়েছেন স্যামি। এক্ষেত্রে বাংলাদেশের সেরা তারকাকেই বেছে নিয়েছেন ক্যারিবীয় কিংবদন্তি, ‘আপনারা জানেন আমি একজন অলরাউন্ডার। আমি তাই সাকিবকেই এগিয়ে রাখছি। ব্যাটে-বলে সে যেভাবে পারফর্ম করছে, দারুণ।’

আসরের সেরা খেলোয়াড়ের লড়াইয়ে সাকিবের প্রতিদ্বন্দ্বী হিসেবে তাওহীদকে রেখেছেন স্যামি।

এদিকে আসরের মোস্ট প্রমিজিং প্লেয়ারের পুরস্কারের লড়াইয়ে স্যামি রেখেছেন তাওহীদ হৃদয় ও মোহাম্মদ সাইফউদ্দিনকে। শেষে এসে স্যামি জানালেন কে জিতবে এবারের শিরোপা। তাতে গত দুই আসরেই চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ঘরেই হ্যাটট্রিক শিরোপা দেখছেন সাবেক এই অলরাউন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :