April 25, 2024, 1:00 pm

ক্রাইম পেট্রোল দেখে জোড়া খুন

অনলাইন ডেস্ক।।
চট্টগ্রামে চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার আসামি মো. ফারুককে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোরে নগরীর আকবর শাহ থানার পাক্কা রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। টিভি সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখে হত্যাকাণ্ডের কৌশল শিখেছে বলেও র‌্যাবকে জানিয়েছে ঘাতক ফারুক। গত ২৪ আগস্ট রাগের মাথায় কথা কাটাকাটিকে কেন্দ্র করে প্রথমে তার ‘পাতানো বোন’ গুলনাহার বেগমকে খুন করা হয়। মাকে খুন করার দৃশ্য দেখে ফেলায় পরে খুন করা হয় ছেলে রিফাতকেও।বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৭ চান্দগাঁও কার্যালয়ে ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল।ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন, চান্দগাঁও ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মো. নুরুল আবছার ও এএসপি কাজী তারেক আজিজ।র‌্যাব জানায়, গুলনাহার বেগম ও রিফাতকে খুনের পর গ্রেফতার এড়াতে মোবাইল ফোন বন্ধ করে দেয় ফারুক। প্রথমে নগরীর চকবাজার এলাকায় গিয়ে রক্তমাখা জামা নালায় ফেলে দেয়। পরে নিজেকে অসহায় পরিচয় দিয়ে এক ব্যক্তির মাধ্যমে খাগড়াছড়িতে গ্যারেজে কাজ নেয়। সেখানে কিছুদিন থাকার পর ফের নগরীতে এসে বিভিন্ন মাজারে রাত কাটায়। এর পর আবার ঢাকায় গিয়ে একটি গ্যারেজে কাজ নেয়। সম্প্রতি ফারুক আবার চট্টগ্রামে ফিরে আসে। ভোরে নগরীর আকবরশাহ থানাধীন পাক্কার মাথা এলাকা থেকে ফারুককে গ্রেফতার করে র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কাজী মোহাম্মদ তারেক আজিজের নেতৃত্বাধীন একটি টিম। ফারুকের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়।
র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, ঘাতক ফারুকের সঙ্গে খুনের শিকার গুলনাহার বেগমের দীর্ঘদিনের পরিচয়। নানা বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। ঘটনার দিন কথা কাটাকাটির জেরে একপর্যায়ে গুলনাহার বেগমকে খুন করে ফারুক। এ ঘটনা দেখে ফেলায় গুলনাহার বেগমের ছেলে রিফাতকেও খুন করে ফারুক।
র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল জানান, এটি ছিল একটি চাঞ্চল্যকর হত্যাকাণ্ড। হত্যাকাণ্ডের পরপরই র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। অভিযুক্ত ফারুককে ধরতে বেশ কয়েক জায়গায় অভিযানও চালানো হয়। বৃহস্পতিবার ভোরে আকবরশাহ পাক্কার মাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :