February 1, 2023, 6:58 pm

গলিত লাশ তত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গলিত লাশ তত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না।
তিনি বলেন, ‘বিএনপি আন্দোলনের রূপরেখা তৈরি করছে, তারা যাই করুক না কেন, গলিত লাশ তত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না। পৃথিবীর বিভিন্ন দেশে যেভাবে নির্বাচন হয়, আমরাও সেভাবেই দেব।’
গতকাল সোমবার বিকেলে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে শারদ শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, ‘বিএনপি নেতারা বিভিন্ন দূতাবাস অভিযোগ করেন। তাদেরকে বলতে চাই, গণতন্ত্রের গল্প শুনান। কিন্তু আজকে বাংলাদেশের গণতন্ত্র নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন। আগে নিজেদের দেশের অবস্থা দেখুন। তারপর বাংলাদেশ নিয়ে কথা বলুন। এসব না করে রাশিয়া ইউক্রেন যুদ্ধ থামান। বিশ্বের তেলের বাজার নিয়ন্ত্রণ করুন। অস্থির পৃথিবীকে শান্ত করুন। দোষ করবেন আপনারা, বড় বড় দেশ গুলো, আর সাফার করতে হবে আমাদের ছোট দেশগুলোকে।’
তিনি বলেন, সারাদেশে শান্তিপূর্ণভাবে পূজা হচ্ছে। অশুভ শক্তির পরাজয় হবে, শুভ শক্তির বিজয় হবে। দেবী দুর্গার আগমনে সহিংসতার বিনাশ হবে।
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :