April 14, 2024, 11:58 pm

গাংনীতে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

ছাগলে তামাক ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে একই পরিবারের নারীসহ তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তক্ত করেছে প্রতিপক্ষরা।

বুধবার (২৮ ফেব্রুয়ারী) সকাল ১০ টার সময় গাংনী পৌরসভার ফতাইপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, ফতাইপুর গ্রামের মৃতু মঙ্গল শেখের ছেলে জনি (৩৮) তার স্ত্রী জাম্বিয়া খাতুন (২৮) ও ছেলে বিজয় (১৪)।

আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, ফতাইপুর গ্রামের রুহুল আমিনের ছেলে জহুরুল ইসলামের একটি ছাগল জনির তামাক ক্ষেত প্রায়ই খেয়ে যায়। একে জনি প্রতিবাদ করলে এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে ছাগল মালিক জহুরুল ইসলাম ও তার ভাই আরিফুল ইসলাম গোলাপ দেশীয় তৈরী ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এতে জনি তার স্ত্রী জাম্বিয়া ও ছেলে বিজয় মারাত্মক আহত হন।

আহত জনি জানান, আমার তামাক ক্ষেত জহুরুল ইসলামের একটি ছাগল প্রায় দিনই খেয়ে যায়। জহুরুলকে বলতে গেলে তারা আমাদের উপর হামলা চালিয়েছে। এনিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহত জনি।

গাংনী পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নাসির উদ্দিন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত এবং হামলাকারীরা আপন চাচাত ভাই। বিষয়টি পারিবারিকভাবে মেটানোর চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :