March 4, 2024, 7:20 am

গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন সূত্রাপুর এলাকা হতে ৭০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক।

মাদকের থাবায় নাস্তানাবুদ একটি প্রজন্ম। শহর থেকে গ্রাম, স্কুল থেকে বিশ্ববিদ্যালয়—সর্বত্রই মাদক পাওয়া যাচ্ছে হাতের নাগালে। মাদক এক নীরব ঘাতক। ধর্ষণ, খুন, চুরি, ছিনতাই, বিয়েবিচ্ছেদের হার আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ার মূলে রয়েছে মাদক। পাড়া-মহল্লায় উঠতি বয়সের কিশোর গ্যাং গ্রুপগুলো যে অপরাধমূলক কাজ করছে তার পেছনেও রয়েছে এই মাদক।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৫ ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখ র‌্যাব-১, উত্তরা, ঢাকার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী নেত্রকোনা জেলা হতে ব্রয়লার মুরগীবাহী পিকআপযোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে গাজীপুর হয়ে রাজাধানী ঢাকার দিকে যাচ্ছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি অদ্য ১৫ ফেব্রæয়ারি ২০২২ ইং তারিখে আনুমানিক রাত ০২১০ ঘটিকায় জিএমপি, গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন সূত্রাপুর সাকিনস্থ শিলা বৃষ্টি ফিলিং স্টেশন এর সামনে টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) মোঃ মুন্না (২৯), পিতা-মৃত মোফাজ্জল হোসেন, জেলা-ময়মনসিংহ এবং ২) মোঃ খোরশেদ আলম (২৮), পিতা-মৃত মাহতাব উদ্দিন, জেলা- নেত্রকোনাদের’কে আটক করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ৭০ কেজি গাঁজা, ০১ টি পিকআপ, ০২ টি মোবাইল ফোন এবং নগদ ৫,৫০০/- টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত পরষ্পর যোগসাজশে নেত্রকোনা জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে কৌশলে বিভিন্ন পণ্যবাহী গাড়িতে করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে। তারা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিতে মাদক পরিবহনে নিত্য নতুন কৌশল অবলম্বন করে আসছে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :