February 27, 2024, 6:48 pm

চুয়াডাঙ্গায় ভারসাম্যহীণ ছেলের ধারালো অস্ত্রাঘাতে মা নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি।

চুয়াডাঙ্গার পদ্মবিলা ইউনিয়নের পিরোজখালী গ্রামে মানসিক ভারসাম্যহীন ছেলে মুকুলের (২৮) ধারালো অস্ত্রাঘাতে মা জবেদা খাতুন (৪৪) নিহত হয়েছে। শনিবার বিকাল ৫টার দিকে এ হত্যাকান্ডটি ঘটে। মানসিক ভারসাম্যহীন মুকুলকে গ্রামের লোকজনের কাছ থেকে উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। নিহত জবেদা খাতুন পিরোজখালী গ্রামের আসান আলীর স্ত্রী।
পদ্মবিলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুর রাজ্জাক বলেন, ছেলেটি পাগল ছিলো। সে তার মাকে কোন কারণ ছাড়াই কুপিয়ে হত্যা করে,যা দু:খজনক।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, জবেদা খাতুন সংসারের কাজ সেরে বিকালে বারান্দায় বসে ভাত খাচ্ছিল। এ সময় তার মানসিক ভারসাম্যহীন ছেলে মুকুল ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এর আগে বেলা সাড়ে ১২টার দিকে তাদের বাড়িতে আসা ফুপুতো ভাইকে মুকুল অস্ত্রদিয়ে আঘাত করতে যায়। ঘটনার পর গ্রামের লোকজন মুকুলকে আটকে রেখে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তাকে ও নিহতের লাশ উদ্ধার করে নিয়ে আসা হয়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারী ছেলে মুকুল মানসিক ভারসাম্যহীণ কি না তা চিকিৎকের পরীক্ষার পরই সেই প্রতিবেদন হাতে পেলে জানা যাবে। এ ব্যাপারে মামলা হবে বলে তিনি জানান।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :