March 4, 2024, 9:04 am

চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানাধীন কার্পাসডাঙ্গা হতে ২০৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক।

মাদকের থাবায় নাস্তানাবুদ একটি প্রজন্ম। শহর থেকে গ্রাম, স্কুল থেকে বিশ্ববিদ্যালয়—সর্বত্রই মাদক পাওয়া যাচ্ছে হাতের নাগালে। মাদক এক নীরব ঘাতক। ধর্ষণ, খুন, চুরি, ছিনতাই, বিয়েবিচ্ছেদের হার আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ার মূলে রয়েছে মাদক। পাড়া-মহল্লায় উঠতি বয়সের কিশোর গ্যাং গ্রুপগুলো যে অপরাধমূলক কাজ করছে তার পেছনেও রয়েছে এই মাদক।

অদ্য ১৯ ফেব্রুয়ারি ২০২২ ইং তারিখ ১৪:৩০ ঘটিকার সময় র‌্যাব-৬(গাংনী ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলা দামুরহুদা থানাধীন কার্পাসডাঙ্গা বাজার এলাকায় কতিপয় লোক মাদক ক্রয় বিক্রয় করিতেছে । উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানাধীন কার্পাসডাঙ্গা গোরস্থান মোড় (মুচিবটতলা)বিসমিল্লা ফার্মেসির সামনে বটগাছের নিছে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা কালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ জুয়েল শেখ(২৬) পিতা-মো: ওয়াছেদ শেখ, সাং-কুতুবপুর(পশিচমপাড়া),থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রফতারকৃত আসামীর হেফাজত হতে ২০৫ বোতল ফেন্সিডিল, ০১ টি মোবাইল এবং ০২ টি সিম কার্ড উদ্ধার পূর্বক জব্দ করে।
গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানায় হস্তান্তরর করতঃ তাহার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :