April 14, 2024, 11:53 pm

জিয়া-এরশাদ-খালেদা শাসনের নামে শোষণ করেছেন : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ১৯৭৫ এর পরে জিয়াউর রহমান, এরশাদ, খালেদা জিয়া বাংলাদেশ শাসনের নামে শোষণ করেছেন। কৃষক- শ্রমিক মেহনতি মানুষের জন্য তারা কিছুই করেননি। আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবাকে হারিয়ে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিজেকে উৎসর্গ করেছেন।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে নাটোরের সিংড়ায় সরকারী সুবিধাভোগী ও নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া অংশের চার লেন সড়ক নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, জননেত্রী শেখ হাসিনার সৎ, সাহসী, সৃজনশীল ও দূরদর্শী নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়নের ফলে বাংলাদেশ আজ সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পথে।

তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে বিএনপি-জামায়াত ২৪ জন নেতাকর্মীকে হত্যা করেছিল। যেই মামলায় তারেক রহমান সাজাপ্রাপ্ত হয়ে এখন লন্ডনে পালিয়ে থেকে হত্যা এবং ষড়যন্ত্রের রাজনীতি শুরু করেছে।

পলক আরও বলেন, ১৯৭৫ সালের মতো বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আবারও ষড়যন্ত্রে মেতে উঠেছে। সকল ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকতে হবে। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে চলমান রাখতে এবং আমাদের পরবর্তী প্রজন্মের জন্য উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করতে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

অনুষ্ঠানে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান, সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :