September 22, 2021, 4:30 am

জীবননগরে জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালন

জীবননগর প্রতিনিধি।
চুয়াডাঙ্গা’র জীবননগরে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ মিলাদ মাহফিল, আলোচনাসভা, শোক র‌্যালী ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পস্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল, বঙ্গবন্ধুর জীবন কীর্তির উপর ভার্চুয়াল আলোচনা সভা ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দো’য়া অনুষ্ঠান, ও কবিতা আবৃত্তি, সংগীত, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর। উপজেলা নির্বাহী অফিসার এস.এম মুনিম লিংকনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী।
এছাড়াও প্রধান অতিথি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইঞ্জিনিয়ার মোখলেচুর রহমান টিপু তরফদারের সৌজন্যে হাই-ফ্লো-অক্সিজেন প্লান্টের শুভ উদ্বোধন করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish