February 27, 2024, 7:06 pm

ঝিনাইদহের হরিণাকুন্ডু হতে ৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

দৈনিক পদ্মা সংবাদ নিউজ ডেস্ক।

মাদক মানেই মরণ আর এ মাদকের বিরুদ্ধে আমাদের “যুদ্ধ” কিন্তু দেশে এ মাদকের কালো বাজার কায়েমের লক্ষে একদল চক্র তাদের মাদকের রাজত্বের পাহাড় গড়ে চলেছে আর দেশের যুবসমাজকে ঢেলে দিচ্ছে ধ্বংসের দ্বারপ্রান্তে।


আরও পড়ুন-ঝিনাইদহে চাকুরী জাতীয় করণের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে গ্রাম পুলিশের সদস্যরা


এরই ধারাবাহিকতায় ২৬ ডিসেম্বর ২০২১ তারিখ র‌্যাব-৬, সিপিসি-২ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানাধীন চাঁদপুর মন্ডলপাড়া গ্রামস্থ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য সঙ্গোপনে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে কোম্পানী অধিনায়কের নেত্তৃত্ত্বে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ২৬ ডিসেম্বর ২০২১ তারিখ ১৬:৫০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানাধীন চাঁদপুর মন্ডলপাড়া(বটতলা মোড়) গ্রামস্থ বটগাছের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মো: মেগু মন্ডল(৪৬), পিতা- মৃত মোসাব উদ্দিন মন্ডল, সাং-সিরাজ নগর (টলটলি পাড়া), ২। মো: টুটুল হোসেন(২৪), পিতা- মো: খাইরুল ইসলাম, সাং-বাহির মাদী(মধ্য পাড়া), উভয় থানা-দৌলতপুর, জেলা- কুষ্টিয়াদ্বয়কে গ্রেফতার করা হয়।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ৯০ বোতল ফেন্সিডিল, ০২টি মোবাইল, ০৪টি সিমকার্ড এবং নগদ-১৩০০/-টাকাসহ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করতঃ নিয়মিত মাদক মামলা রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :