February 27, 2024, 7:03 pm

ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকার জলুলী হতে ফেন্সিডিলসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক।

মাদকদ্রব্য একটি নেশা জাতীয় জিনিস যা মানুষের জন্য অত্যন্ত ক্ষতিকারক ও বিপজ্জনক। মাদকদ্রব্য সেবন মানুষের ধ্বংস করে ও মৃত্যুকে ডেকে আনে, সমাজ ও পরিবারের সর্বনাশ ঘটায়। তাই মাদকদ্রব্য সমাজ ও জাতির শত্রু, মাদকাসক্তি একটা বড় অভিশাপ। বিশ্বে মাদকাসক্তি ও মাদকদ্রব্যের ক্রমবর্ধমান বিস্তৃতি প্রতিরোধের লক্ষ্যে জাতিসংঘ বিংশ শতাব্দীর শেষ দশক অর্থাৎ ১৯৯১ থেকে ২০০০ সাল পর্যন্ত মাদক বিরোধী দশক রূপে চিহ্নিত করে।

এরই ধারাবাহিকতায় গত ০৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখ র‌্যাব-৬, সিপিসি-২ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন জলুলী গ্রামস্থ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে কোম্পানী অধিনায়কের নেত্তৃত্ত্বে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করার নিমিত্তে ০৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখ ২১:৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন জলুলী(স্কুল পাড়া) গ্রামস্থ মো: রবিউল ইসলাম আয়ান এর বসত বাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মো: আনারুল ইসলাম(৪৫), পিতা- মো: আলী আকবর মন্ডল, সাং-মাটিলা, ২। মো: ফজলু(৩৫), পিতা-মৃত: নজরুল ইসলাম, সাং-লেবুতলা, উভয় থানা- মহেশপুর, জেলা- ঝিনাইদহদেরকে গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ৬০ বোতল ফেন্সিডিল, ০২টি মোবাইল, ০৪টি সিমকার্ড এবং নগদ-৯৪৮০/-টাকাসহ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় হস্তান্তর করতঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ধারায় মামলা রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :