February 29, 2024, 2:51 am

ঝিনাইদহ হতে ২৫১ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক।

আমাদের বাংলাদেশে দিনকে দিন মাদকাসক্ত নেশাখোরের সংখ্যা বাড়ছে। পর্যবেক্ষন করে দেখা গেছে মাদকাসক্ত লোকদের মধ্যে যুবসমাজের লোকজন্ই সবচেয়ে বেশি আসক্ত এই মরন অভ্যাসে।

আর এই মরণ নেশা দিদারছে বিক্রি করে চলেছে এক শ্রেণির অর্থলোভী দেশকে পৌঁছে দিচ্ছে ধ্বংসের দ্বারপ্রান্তে।
এরই ধারাবাহিকতায় অদ্য ১১ জানুয়ারি ২০২২ তারিখ র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন বলুহর বাসষ্ট্যান্ড এলাকা দিয়ে একটি পিকআপ যোগাযোগের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য গমনাগমন করবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ১১ জানুয়ারি ২০২২ তারিখ ভোর ০৫:২০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন বলুহর বাসষ্ট্যান্ড এলাকার সাফদারপুর রোড সংলগ্ন বিসমিল্লাহ হোটেল এন্ড মিষ্টান্ন ভান্ডার এর সামনে চেকপোষ্ট এর মাধ্যমে সন্ধেহজনক পিকআপে অভিযান পরিচালনা করে আসামী ১। বাপ্পি দাস(৩৭), পিতা-মৃত শ্রী হরিদাস, সাং-ঝাউটিয়া, থানা- লৌহজং, জেলা-মুন্সিগঞ্জ, ২। জুনায়েদ খান(৩৬), পিতা-মো: নুরুল ইসলাম খান, সাং-বারান্দি মোল্লাপাড়া, থানা- কোতয়ালী, জেলা- যশোর এবং ৩। তপন চন্দ্র দাস(৫৯), পিতা-মৃত হরিপদ দাস, সাং-কনকসার সিংহের হাটি, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জদেরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের নিজ হেফাজত হতে ২৫১ বোতল ফেন্সিডিল, ০৪টি মোবাইল ০৮টি সিমকার্ড, ০১টি পিকআপ এবং নগদ-৪৪,১০০/-টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।


জব্দকৃত ও গ্রেফতারকৃত আসামীদেরকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানায় হস্তান্তর করতঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :