April 15, 2024, 8:59 pm

তরুণীর সাথে এমপির অডিও ফাঁস : বিচারের দাবিতে মানববন্ধন

তরুণীর সাথে রাজশাহী-০৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের একটি অডিও বার্তা ফাঁস হয়েছে। এই ঘটনায় বিচার দাবি করে ‘সচেতন বাগমারাবাসী’র ব্যানারে মানববন্ধন করেছেন উপজেলাবাসী।

আজ বুধবার (৮ নভেম্বর) সকাল ১১টায় রাজশাহী নগরীর আলুপট্টি মোড়ে মানববন্ধন করেন তারা।

এর আগে সোমবার (৬ নভেম্বর) এক তরুণীর সাথে এমপির কথোপকথনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে থাকে।

চার মিনিট ৫৭ সেকেন্ডের ওই অডিওতে তাদের ঘনিষ্ঠ আলাপ করতে শোনা যায়।

মানববন্ধনে বক্তারা বলেন, এর আগেও চলতি বছরের ৫ এপ্রিল ৫ মিনিট ১১ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে অন্য এক তরুণীর সাথে এমপি এনামুলকে অশ্লীল ভাষায় কথা বলতে দেখা গেছে। তাই একজন আইন প্রণেতার এমন বিষয় আমাদের কারো কাম্য নয়।

তারা আরো বলেন, ‘সরকারি চাকরি দেওয়ার নাম করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে এমন অসংখ্য তরুণী ও নারীর সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়েছেন এমপি এনামুল। তার কারণে আমরা বাগমারাবাসী দেশের কোথাও মুখ দেখাতে পারছি না। এই জন্য আমরা তার শাস্তি দাবি করছি।’

মানববন্ধনে অন্যদের মধ্যে বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি এম এম এনামুল হক, আউচপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি হাফিজুর রহমান, রাজশাহী জেলা মৎস্যজীবী লীগের দপ্তর সম্পাদক আবু রায়হান, আউচপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম প্রমুখ বক্তব্য দেন।

এসব বিষয়ে জানতে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

অডিওর কথোপকথনের বিষয়টি সাংবাদিকদের কাছে স্বীকার করেছেন ওই তরুণী। এই অডিও ফাঁসের পেছনে স্থানীয় আওয়ামী লীগ নেতার হাত আছে বলেও দাবি করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :