December 3, 2022, 12:59 am

দর্শনা পৌরবাসীর পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ আব্দুর রহমান অনিক :
দর্শনা পৌরবাসীর পক্ষ থেকে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও ১২ জন কাউন্সিরদের সংবার্ধনা দেওয়া হয়েছে। আজ বুধবার বিকেল সাড়ে তিন টায় দর্শনা পৌরসভার কার্যালয়ে পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগর টগর।
এসময়, তিনি বলেন, আমরা থানা পেয়েছি, খুব শীঘ্রই দর্শনা কে উপজেলা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলবো । সেই সাথে আমাদের প্রাণের দাবী দর্শনা পূর্ণাঙ্গ স্থলবন্দর । এটা ভারত সরকারের ইচ্ছে তারা যেখান দিয়ে চায় সেখানে দিয়ে স্থলবন্দর হবে। আপনারা দেখেছেন মাননীয় সংসদে আমি আমার নির্বাচনী এলাকার চলমান উন্নায়ন ও যে সমস্যাগুলো আছে তা উপস্থাপন করেছি ।
আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার নির্বাচনী এলাকা চুয়াডাঙ্গা ২ এর যে দুটি স্থান আছে দর্শনা ও জীবননগর যেখানে দিয়ে ভালো লাগে সেখানে স্থল বন্দর করার জন্য আবেদন জানিয়েছি।
আগামীতে দর্শনা কে নাগরিকবান্ধব আধুনিক শহর গঠনের লক্ষ্যে যা করার প্রয়োজন আমি তাই করবো ।
উক্ত সংবার্ধনা ও মতবিনিময় সভাতে মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন,পৌরবাসীর সকল নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করতে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। আমি আমার পৌর কাউন্সিলরদের সাথে নিয়ে দর্শনাকে নান্দনিক সৌন্দর্য্যময় একটি আধুনিক শহর হিসাবে গড়ে তুলবো ।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী মুনছুর বাবু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা,জয়নাল আবেদীন, দর্শনা সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ মোশাররফ হোসেন,দর্শনা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, দর্শনা নাগরিক কমিটির সদস্য সচিব গোলাম ফারুক আরিফ,পারকৃষ্ণপুর – মদনা ইউনিয়নের চেয়ারম্যান এস.এম.জাকারিয়া আলম, দর্শনা সরকারি কলেজের অধ্যক্ষ ডাঃ মফিজুর রহমান,দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহবুব রহমান কাজল,দর্শনা পৌরসভার সচিব মনিরুজ্জামান শিকদার,দর্শনা পূর্ব রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুন অর রশিদ, দর্শনা পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর ১নং-ওয়ার্ডের হাসান খালেকুজ্জামান শাহ্ , ২নং-ওয়ার্ডের এনামুল কবির ,৩নং-ওয়ার্ডের রবিউল হক সুমন, ৪নং-ওয়ার্ডের মনির সরদার ,৫নং-ওয়ার্ডের সাইফুল ইসলাম মুকুল, ৬নং-ওয়ার্ডের রেজাউল ইসলাম,৭নং- ওয়ার্ডের সাবির হােসেন মিকা , ৮নং-ওয়ার্ডের বিল্লাল হােসেন, ৯নং-ওয়ার্ডের আশির উদ্দিন আশু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১,২,৩ নং ওয়ার্ডের বিলকিস খাতুন, ৪,৫,৬ ওয়ার্ডের জাহানারা খাতুন ৭,৮,৯ নং ওয়ার্ডের সুরাতন নেছা, সাংবাদিক, যুবলীগ, ছত্রলীগ সহ স্থানীয় সুধীজনরা উপস্থিত ছিলেন।
পরে ,দর্শনা পৌরবাসীর পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুলের তোরা দিয়ে বরণ করা হয়েছে ।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :