April 15, 2024, 9:28 pm

নির্ধারিত সময়ে নির্বাচনে না এলে বিএনপিও ‘টাইমড আউট’: ছাত্রলীগ সভাপতি

‘নির্ধারিত সময়ে নির্বাচনে না আসলে কী হবে, সেটা তো আমরা ইতোমধ্যেই দেখতেই পাচ্ছি। আপনারা ক্রিকেট বিশ্বকাপে দেখেছেন, বাংলাদেশের সাথে খেলায় নির্ধারিত সময়ে ক্রিজে না আসায় শ্রীলঙ্কান ব্যাটার টাইমড আউট হয়েছেন। নির্ধারিত সময়ে নির্বাচনে না আসলে বিএনপিও টাইমড আউট। নির্ধারিত সময়ে যদি নির্বাচনে না আসে- আমরা যে বলি খেলা হবে, সেটাও আর হবে না’।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে রাজু ভাস্কর্যের পাদদেশে কেন্দ্রীয় ছাত্রলীগ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

এসময় তারেক জিয়াকে উদ্দেশ করে সাদ্দাম বলেন, আমরা গান শুনেছি ‘এর চেয়ে বেশি ভালোবাসা যায় না’, তার ক্ষেত্রে ‘এর চেয়ে বেশি দুর্নীতি করা যায় না’। সেই দুর্নীতির ওয়ান্ডার কিড তারেক জিয়া। তার বিরুদ্ধে উচ্চ আদালতে দুর্নীতির মামলা, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামি। বাংলাদেশের রাজনীতিতে তাকে আজ পুনর্বাসিত করার চেষ্টা করা হচ্ছে।

ছাত্রলীগ সভাপতি আরও বলেন, এদেশের মানুষ খেলোয়াড় হয়ে বিএনপিকে টাইমড আউট দেখিয়ে শেখা হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করবেন। এদেশের জন্য, গণতন্ত্রের জন্য, শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য শেখ হাসিনাকে দরকার।

বিক্ষোভ সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হোসেন সৈকত বলেন, টেক ব্যাক বাংলাদেশ নয়, আমরা যুক্তরাষ্ট্রকে বলতে চাই, টেক ব্যাক পিটার হাস।

এর আগে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি-সাধারণ সম্পাদক। ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি। সমাবেশ সঞ্চালনা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

বিক্ষোভ সমাবেশের আগে মধুর ক্যান্টিন থেকে বিশাল প্রতিবাদ মিছিল নিয়ে নেতৃবৃন্দ বাংলামোটর প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্যে গিয়ে শেষ করেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :