March 1, 2024, 4:35 am

নুসরাত জাহানের সঙ্গে তাল মিলিয়ে মাথায় ফেজ পরে রমজানের শুভেচ্ছা যশের, নেটিজেনদের প্রশ্ন, মুসলিম কবে হলেন?

অনলাইন ডেস্কঃশুরু হয়ে গিয়েছে পবিত্র রমজান মাস। প্রতি বছরই রমজানের শুরুতে আর ইদের দিনে শুভেচ্ছা জানান নুসরত জাহান। নিখিল জৈনের সঙ্গে বিয়ে বা বিচ্ছেদের পরেও ব‍্যতিক্রম হয়নি। তবে এবারে নুসরতের সঙ্গে শুভেচ্ছা জানালেন যশ দাশগুপ্তও।

দুজনে যখন একসঙ্গে কাশ্মীর গিয়েছিলেন তখনি সম্ভবত হজরতবাল মসজিদে ছবি তুলেছিলেন যশরত। সেই পুরনো ছবিই শেয়ার করে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। লাল সালোয়ার কামিজের উপরে কালো চাদর জড়িয়ে লেন্সবন্দি হয়েছেন নুসরত। অন‍্যদিকে সাদা টিশার্ট, ডেনিম ও ডেনিম জ‍্যাকেট পরে ছবি তুলেছেন যশ। মাথায় পরেছেন ফেজ টুপিও।

ক‍্যাপশনে নুসরতের মতোই রমজান মুবারক জানিয়েছেন সকলকে। কিন্তু যশের এই পরিবর্তনে ক্ষুব্ধ নেটনাগরিকদের একাংশ। একজন প্রশ্ন করেছেন, মুসলিম কবে হলেন যশ? আরেকজন লিখেছেন, এমনটা যে ঘটবে তা আগে থেকেই জানা ছিল। যদিও কোনো মন্তব‍্য করেননি অভিনেতা।

যশ নুসরত এখন ব‍্যস্ত ছুটি কাটাতে। জল্পনা সত‍্যি করে থাইল‍্যান্ড পাড়ি দিয়েছেন দুজনে। বিমানবন্দর থেকে প্রথমে আলাদা আলাদাই ছবি শেয়ার করেছিলেন তাঁরা। তারপরেই চমক। নিজের ছেলের বাবার সঙ্গে একগুচ্ছ রোম‍্যান্টিক মুহূর্তের কোলাজ শেয়ার করেছেন নুসরত। কখনো ঘু্রতে যাওয়ার আনন্দে মজার মজার কাণ্ডকারখানা করছেন নুসরত। আবার কখনো প্রেমিকাকে ট্রলিতে বসিয়ে ঠেলে নিয়ে যাচ্ছেন যশ।

ফ্লাইটের মধ‍্যেকার কিছু মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যশের কোলে নিশ্চিন্তে ঘুমোতে দেখা গিয়েছে তাঁকে। লজ্জা শরম ভুলে সবার সামনে অভিনেতাকে জড়িয়েও ধরেছেন তিনি। ক‍্যাপশনে নুসরত লিখেছেন, ‘সিনেমা যদি জীবনের থেকে বড় না হয়, তাহলে জীবন তো একটাই। এটাকেই বড় করে তোলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :