April 19, 2024, 5:35 pm

নেশার টাকার জন্য মাকে কুপিয়ে মারল ছেলে

অনলাইন ডেস্ক।
লক্ষ্মীপুরের রায়পুরে নেশার টাকার জন্য জাফর হোসেন নামে এক যুবক ধারালো দা দিয়ে তার মা শেফালী বেগমকে কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার (২৮ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ঘাতক ছেলে জাফরকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। নিহত শেফালী বেগম রাখালিয়া গ্রামের মো. হোসেন আলীর স্ত্রী।
পুলিশ জানায়, জাফর মাদকাসক্ত ছিল। প্রায়ই টাকার জন্য তার মায়ের সঙ্গে ঝগড়া করতো। সকালে নেশার টাকার জন্য বাগবিতণ্ডার একপর্যায়ে মা শেফালী বেগমকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে জাফর। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাকে আটক করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহত শেফালী বেগমের বড় ছেলে জসিম উদ্দিন জানান, জাফর মাদক সেবনের জন্য বন্ধুদের কাছ থেকে অনেক টাকা ধার নিয়েছে। ওই টাকা দেয়ার জন্য সে মায়ের সঙ্গে খারাপ আচরণ করতো। ঘটনার সময় টাকার জন্য মায়ের সঙ্গে জাফরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সে দা দিয়ে মাকে হত্যা করে।
রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে জাফরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :