February 29, 2024, 2:10 am

প্রেসক্লাব কালীগঞ্জের সভাপতি জাকারিয়া হোসেন অসুস্থ, দেশবাসীর কাছে দোয়া কামনা

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি :
ঝিনাইদহের প্রেসক্লাব কালীগঞ্জের সভাপতি ও দৈনিক দিনকাল পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি জাকারিয়া হোসেন শারিরীক ভাবে অসুস্থ হয়ে যশোর কুইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

মঙ্গলবার সন্ধ্যা সাতটার সময় তিনি প্রচন্ড পেটে ব্যাথা অনুভব করলে পরিবারের সদস্যরা প্রাথমিক ভাবে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য যশোর কুইন্স হসপিটালে তাকে ভর্তি করে।
বর্তমানে তিনি হাসপাতালের ডাঃপলাশ এর তত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তিনি ও তার পরিবার আশু রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন।
তার অসুস্থতার খবর শুনে তাকে দেখতে হাসপাতালে ছুটে যান প্রেসক্লাব কালীগঞ্জের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোহনা টিভির জেলা প্রতিনিধি সোহেল আহমেদ, আর টিভি জেলা প্রতিনিধি শিপলু জামান, প্রেস ক্লাব কালীগঞ্জের সাধারণ সম্পাদক দৈনিক মানব জমিন এর কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন তপু, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক দৈনিক নবচিত্রের স্টাফ রিপোর্টার শাহ আলম, অর্থ ও দপ্তর সম্পাদক মেহেরপুর প্রতিদিন পত্রিকার তানজির রহমান, সদস্য দৈনিক শ্যামবাজার পত্রিকার জাহাঙ্গীর হোসেন, মতিয়ার রহমান, নাজমুল হোসেন প্রমুখ।
এছাড়াও তার আশু রোগ মুক্তি কামনা করেছেন ঝিনাইদহ প্রেস ক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু। মোচিক আখচাষী কল্যাণ ফেডারেশনের সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মন্টু। কালীগঞ্জ,কোটচাদপুর,মহেশপুর থানা মটর শ্রমিক ইউনিয়ানের সভাপতি শরিফুল ইসলাম,সাধারণ সম্পাদক রজব আলী মন্টু। প্রবীন হিতৈষী সংঘের সভাপতি আনসার আলী মাস্টার, সাধারণ সম্পাদক সদর উদ্দিন সহ কালীগঞ্জে কর্মরত সকল সাংবাদিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :