March 1, 2024, 3:17 am

বগুড়ার সারিয়াকান্দিতে ঝগড়ার পর প্রেমিকের গলায় ফাঁস, প্রেমিকার বিষপান!

অনলাইন ডেস্ক।

বগুড়ার সারিয়াকান্দিতে প্রেমিকের সঙ্গে ঝগড়ার পর এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার দুপুরে উপজেলার কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম সাগর সরকার (১৭)।

তার আত্মহত্যার খবরে প্রেমিকা পাশের গ্রামের নবম শ্রেণির ছাত্রী (১৪) বিষপান করেছে।

তাকে অচেতন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, প্রেমিক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর খবরে প্রেমিকা স্কুলছাত্রী বিষপান করেছে বলে শুনেছি।

তবে তার কী অবস্থা সে ব্যাপারে পুলিশের কিছু জানা নেই।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাগর সরকার সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের মোস্তাফিজার রহমান সরকারের ছেলে। সে চন্দনবাইশা ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথমবর্ষের ছাত্র। তার সঙ্গে নবম শ্রেণির এক ছাত্রীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

বুধবার সকালে তারা দুইজন যমুনা নদীর তীরে যায়। তখন তাদের মধ্যে কোনো বিষয় নিয়ে বাগবিতণ্ডা হয়। সাগর সেখানে অভিমান করে বাড়ি চলে আসে। এরপর সে নিজ ঘরে ঢুকে আড়ার সঙ্গে গলায় রশির ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।
কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে প্রেমিক সাগরের আত্মহত্যার খবর জানতে পেরে প্রেমিকা বিষপান করে। স্বজনরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন।

সাগর সরকারের মা শরিফা বেগম জানান, শ্যালো মেশিনে বোরো ধান ক্ষেতে সেচ দেওয়ার কথা বলে সাগর সকাল ৯টার দিকে বের হয়ে যায়। কিছুক্ষণ পর তিনি ক্ষেতে ছেলের কাছে যান। বেলা সাড়ে ১২টার দিকে মাকে সেখানে রেখে সাগর বাড়িতে যায়। ফিরতে দেরি হওয়ায় তিনি (মা) বাড়িতে গিয়ে দেখেন সাগর গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :