April 16, 2024, 6:09 am

বিএনপির সাথে সংঘর্ষে আহত পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসায় ভারতে নেয়া হলো

বিএনপির সমাবেশে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত পুলিশ সদস্য আব্দুর রাজ্জাককে উন্নত চিকিৎসার জন্য ভারতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেল ৪টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে নয়াদিল্লির উদ্দেশ্যে পাঠানো হয়। এ সময় তার সঙ্গে ছিলেন বড় ছেলে রাশেদুল ইসলাম।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) প্রটেকশন বিভাগের উপকমিশনার মেহেদী হাসান বলেন, গত ২৮ অক্টোবর বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে মাথায় গুরুতর আঘাত পান আব্দুর রাজ্জাক। এরপর থেকে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের নয়াদিল্লির অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়েছে।
এর আগে, গত ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে মহাসমাবেশ করে বিএনপি। সমাবেশ চলাকালে হঠাৎ করে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন দলটির নেতাকর্মীরা। এসময় পারভেজ নামে এক পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়। এছাড়া পুলিশের চার এডিসিসহ আরও ১০৭ সদস্য আহত হন।
সংঘর্ষের সময় নাইটিঙ্গেল মোড়ে অবস্থানরত পুলিশ সদস্য আব্দুর রাজ্জাক মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন। তার অবস্থা খুবই সংকটাপন্ন। এ ছাড়া সংঘর্ষে আহত ২০ জনের বেশি পুলিশ সদস্য এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে কারও হাত, কারও পা ও কারও বুকের হাড় ভেঙে গেছে। তাদের চিকিৎসার সার্বিক দায়িত্ব পালন করছে পুলিশ বিভাগ। এরই প্রেক্ষিতে আব্দুর রাজ্জাককে উন্নত চিকিৎসার জন্য নয়াদিল্লি পাঠানো হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :