February 29, 2024, 1:31 am

বিএনপি চায় আজিজ মার্কা নির্বাচন কমিশন : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি’র পছন্দ আজিজ মার্কা নির্বাচন কমিশন, যিনি ভুয়া ভোটার বানিয়ে তাদেরকে রাষ্ট্র ক্ষমতায় বসাবেন।
তিনি বলেন, এরকম কমিশনই তাদের পছন্দ। আর সে কারণেই বর্তমানে আইনসিদ্ধ যে কমিশন হচ্ছে তাতে সাড়া দিচ্ছে না। তিনি আজ শনিবার দুপুরে কুষ্টিয়ায় নিজ বাস ভবনে সাংবাদিকদের এসব কথা বলেন ।
মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এই সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার বক্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, বিএনপি মনে করে তাদের পছন্দসই নির্বাচন কমিশন গঠিত হবে। সেই কমিশনের অধীনে নির্বাচন হবে যাতে তারা ক্ষমতায় বসতে পারে।
বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি নেতাদের মিথ্যাচার সামনে তুলে ধরে মাহবুব উল আলম হানিফ বলেন, বিদেশে নিয়ে চিকিৎসা না করালে তিনি নাকি বাঁচবেন না। এখন তো বাসায় ঠিকই সুস্থ আছেন। আসলে বিএনপি মিথ্যাচার করে সব সময়ই জাতিকে বিভ্রান্ত করে আসছে।
পরে তিনি কুষ্টিয়া সরকারী মহিলা কলেজে নারী ব্যাড মিন্টন প্রতিযোগীতার উদ্ধোধন করেন।
এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম ও কলেজের অধ্যক্ষ, শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
এদিকে হানিফ কুষ্টিয়া মিরপুর উপজেলার তালবাড়িয়া-বহলবাড়িয়া পদ্মা নদীতে অব্যাহত ভাঙ্গনে ঘরবাড়ি, আবাদি ফসলসহ ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।
এ সময় পানি উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক আব্দুল হামিদ এবং নির্বাহী প্রকৌশলী আফছার উদ্দিন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত বর্ষা মৌসুমে এ ভাঙ্গন এলাকা রোধে প্রায় ১২ কোটি টাকা ব্যায়ে জিউটিউব ও জিউ ব্যাগ ফেলা হয়। পানি নেমে যাওয়ার পর সম্প্রতি পুনরায় ভাঙ্গন দেখা দেয়ায় এ বছরও পানি উন্নয়নবোর্ড আরও ২০ কোটি টাকার জিও টিউব ও জিও ব্যাগ ফেলার সিন্ধান্ত নিয়েছে বলে পানি উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক আব্দুল হামিদ সাংবাদিকদের কে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :