April 15, 2024, 10:12 pm

বিএনপি র সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে রাজপথে রতনকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।

বিএনপি, জামাত এর যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করতে রাজপথে আছে রতনকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

৮নভেম্বর (বুধবার) সকাল থেকেই রতনকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের (সিমান্তবাজার) দলীয় কার্যালয়ে জমাট হতে থাকেন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল ১০ টায় দলীয় কার্যালয় থেকে একটা মিছিল বিএনপি, জামাত কে উদ্দেশ্য করে স্লোগান (এ্যাকশন এ্যাকশন বিএনপির বিরুদ্ধে ডাইরেক এ্যাকশন ) বলতে বলতে পল্লি বিদ্যুৎ হয়ে দলীয় কার্যালয়ে এসে মিছিলের সমাপ্তি ঘটে।

পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুল ইসলাম জুড়ান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা পরিষদের সাবেক সদস্য গোলাম রাব্বানী, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বক্তব্য রাখেন এসময় বক্তারা বলেন বিএনপির অবৈধ অবরোধ মানিনা মানবোনা, গাড়ির চাকা ঘুরবে, দোকান পাট খুলবে।

বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডকে প্রতিহত করতে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগকে সর্বক্ষণ প্রস্তুত থাকার আহবান করেন।

এসময় কুড়িপাড়া আলহাজ্ব মোহাম্মদ নাসিম মডেল কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর কবির,সাংগঠনিক সম্পাদক আসলাম উদ্দিন শেখ সহ যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :