February 29, 2024, 1:47 am

বিয়ের প্রলোভনে মুসলিম তরুণীকে ধর্ষণের অভিযোগ হিন্দু যুবকের বিরুদ্ধে

অনলাইন ডেস্ক।।
বগুড়ার আদমদীঘিতে বিয়ের প্রলোভনে এক মুসলিম তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে হিন্দু যুবকের বিরুদ্ধে। ধর্ষণের অভিযোগে ওই তরুণী রবিবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর সান্তাহার ফাঁড়ি পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে আসামী প্রীতম ভৌমিককে (২৬) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত প্রীতম উপজেলার সান্তাহার পৌর শহরের রথবাড়ি এলাকার প্রদীপ ভৌমিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বড় আখিড়া গ্রামের এক তরুনী (১৯) সান্তাহার রথবাড়ি এলাকায় বীর বিক্রম শহীদ লে: আহসানুল হক ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করতো। কলেজে আসা যাওয়ার সুবাদে ওই তরুণীর সাথে রথবাড়ি মহল্লার প্রীতমের পরিচয় হয়। সেই সূত্র ধরে একে অপরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভন দিয়ে ওই তরুনীকে রবিবার দুপুর ২টার দিকে উপজেলার সান্তাহার খাড়ির ব্রীজ এলাকায় জনৈক রানার বাড়ির একটি টিনের ঘরে ধর্ষণ করে। ওই তরুনী প্রীতমকে বিয়ের কথা বললে তিনি নানা তালবাহানা শুরু করে। পরে এ ঘটনায় ওই দিন রাতে থানায় ওই তরুণী একটি ধর্ষন মামলা দায়ের করেন। সেই মামলায় তাকে সান্তাহার মাইক্রোস্ট্যান্ড থেকে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সেই সাথে ওই তরুনীকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, মামলার পর আসামীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়। এছাড়া ডাক্তারি পরিক্ষার জন্য ভিকটিমকে বগুড়া মেডিকেলে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :