April 16, 2024, 7:23 am

মাদারীপুরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৫

মাদারীপুরের রাজৈরে সাকুরা পরিবহনের বাসের চাপায় খোকন কুন্ডু (৪২) নামে এক ইজিবাইকের যাত্রী নিহত হয়েছেন। এ সময় নারীসহ আহত হয়েছেন আরও ৫ জন। মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের কামালদি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খোকন মাদারীপুর সদর উপজেলার সমাদ্দার নিচ বাজিতপুর গ্রামের আশুতোষ কুন্ডুর ছেলে। এ ঘটনায় ঘাতক গাড়িটি আটক করেছে হাইওয়ে পুলিশ। আহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের সজল বেপারী (৩৫), তার স্ত্রী সুমাইয়া বেগম (২২) ও একই এলাকার ইজিবাইক চালক শাহাবুদ্দিন ফকির (৫০), আরিফ হাওলাদার (২৭) ও আজিবার আজিম (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মস্তফাপুর থেকে যাত্রী নিয়ে রাজৈরের দিকে যাচ্ছিল ইজিবাইকটি। পথিমধ্যে ঢাকা থেকে আসা বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই খোকনের মৃত্যু হয়। পরে আহত ৫ জনকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে গুরুতর অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় রেফার্ড করেন। এদের মধ্যে শাহাবুদ্দিন ফকিরের অবস্থা আশংকাজনক।

মস্তফাপুর হাইওয়ে থানার সাধুর ব্রিজ ফাঁড়ির এসআই বিজয় প্রসাদ রায় জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :