March 1, 2024, 3:19 am

শার্শর গোগা ইউপি চেয়ারম্যান তবিবুর যশোর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত

আরিফুজ্জামান আরিফ।।।যশোর জেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মধ্যে থেকে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন শার্শা উপজেলার গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তবিবুর রহমান তবি।

মহান স্বাধীনতা পদক ও বিজয় পদক ২০২২ এর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান এর নাম ঘোষণা করে বাংলাদেশ পল্লী চেয়ারম্যান উন্নয়ন সংস্থা ।সেখানে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন তবিবুর রহমান তবি।

মাহাবুবুর রহমান স্বাক্ষরিত বাংলাদেশ পল্লী চেয়ারম্যান উন্নয়ন সংস্থার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিভিন্ন ক্যাটাগরির মধ্যে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

নিজের অনুভূতি প্রকাশ করে চেয়ারম্যান তবিবুর রহমান বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।এগিয়ে যাচ্ছে আমাদের শিক্ষা কার্যক্রম।নেত্রীর দেখানো পথে এবং আমার নেতা শার্শার গণমানুষের নেতা আফিল উদ্দিন এমপি মহাদয়ের নির্দেশে আমি আমার ইউনিয়নের জনগনের সেবায় নিয়োজিত আছি থাকবো।আন্তরিক ধন্যবাদ বাংলাদেশ পল্লী চেয়ারম্যান উন্নয়ন সংস্থাকে আমাকে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করায়। তিনি বলেন, গোগা ইউনিয়নের মানুষের ভালবাসা আর সহযোগিতার ফল আমার এই অর্জন। আমরা সামনের দিকে আরও এগিয়ে যেতে চাই।গোগা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই।শিক্ষার মান উন্নয়নের জন্য শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণ ও ঝরে পড়া রোধকল্পে বিদ্যালয় পরিদর্শন, বিদ্যালয় পরিচালনা কমিটির এবং অভিভাবকদের সঙ্গে মতবিনিময়, বিদ্যালয়ে প্রয়োজনীয় বেঞ্চ সরবরাহ, বিদ্যুতের ব্যবস্থা করা এবং সীমানা প্রাচীর নির্মাণসহ নানাবিধ প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছেন এবং তা’ একের পর এক বাস্তবায়ন করে চলেছেন চেয়ারম্যান তবি।
ফলে শিক্ষার্থীদের ঝরে পড়ার হার কমে আসার পাশাপাশি শিক্ষাথীরা বিদ্যালয়মুখি হয়েছে। এছাড়াও নানাবিধ সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অসামান্য অবদান রাখায় তবিবুর রহমানকে এই পদকে ভূষিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :