April 14, 2024, 11:21 pm

শার্শার বাগআঁচড়ায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

আরিফুজ্জামান আরিফ বাগআঁচড়া।।সারাদেশে স্বাস্থ্য অধিদপ্তরের চলমান অভিযানের অংশ হিসেবে যশোরের শার্শার বাগআঁচড়ায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি)বেলা ১১টায় স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সালাম এর নেতৃত্বে বাগআঁচড়ায় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় স্বাস্থ্য অধিদপ্তের বেধে দেওয়া ১০ টি নির্দেশনার একটিও যথাযথ না পাওয়া সহ নানা অনিয়ম থাকার কারণে বাগআঁচড়া নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টার, জনসেবা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, ও আল-মদিনা প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের অপারেশন থিয়েটার ও প্যাথলজি বিভাগ সিলগালা করে বন্ধ ঘোষণা করা হয়।

এব্যাপারে শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে বলেন,স্বাস্থ্য অধিদপ্তের বেধে দেওয়া ১০ টি নির্দেশনার একটিও যথাযথ না পাওয়া সহ নানা অনিয়ম থাকার কারণে বাগআঁচড়ায় ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে তালা লাগিয়ে সিলগলা করা হয়েছে।আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :