May 6, 2024, 1:20 pm

একটি অটোগ্রাফই কাল হয়ে দাঁড়াল অভিনেত্রী মানসী সিনহার!

বিনোদন ডেস্ক : ভক্তের অনুরোধে অটোগ্রাফ দেওয়াটা যেকোনো তারকার জন্য নিত্যদিনের বিষয়। তবে এই অটোগ্রাফই যে কাল হয়ে দাঁড়াবে তাঁর জন্য, এমনটা হয়তো ভাবেন না কেউই।

তবে এবার এমন ঘটনাই ঘটল কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মানসী সিনহার সঙ্গে। অটোগ্রাফ দিয়ে বড় রকমের ফ্যাসাদে পড়তে হয়েছিল অভিনেত্রীকে! জনপ্রিয় অভিনেত্রী মানসী সিনহা এবার পরিচালকের আসনে বসেছেন।

চলতি এপ্রিলেই আসছে মানসী সিনহা পরিচালিত ‘এটা আমাদের গল্প’। সিনেমাটি বানাতে গিয়েই বড় রকম ফ্যাসাদে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। তাঁরই অটোগ্রাফ নিয়ে আর্থিক প্রতারণার কাণ্ডে অভিনেত্রীকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করেছিল কয়েকজন প্রতারক। প্রযোজকের কাছ থেকে ২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগ, জোচ্চোর বলে বদনাম করা থেকে অভিনেত্রীর সন্তানদের কু-মন্তব্য করার মতো ভয়াবহ সব কাণ্ড ঘটে গেছে তাঁর জীবনে। এবার সেসব তথ্য সবার সামনে নিয়ে এলেন মানসী।

মঙ্গলবার আইনজীবী অতনু চট্টোপাধ্যায়, প্রযোজক শুভঙ্কর মিত্রকে সঙ্গে নিয়ে একটি প্রেস কনফারেন্স করে অভিনেত্রী জানালেন, কিভাবে প্রতারকদের ফাঁদে পড়তে হয়েছিল তাকে। মানসী জানালেন, ২০২০ সালে প্রথম ‘এটা আমাদের গল্প’র শুটিং শুরু হয়। সেই সময় প্রযোজকের মাধ্যমে একজন ফ্রিল্যান্সারের সঙ্গে যোগাযোগ হয়েছিল অভিনেত্রীর।

সেই ফ্রিল্যান্সার অটোগ্রাফের নাম করে সই জাল করে ২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগ আনে অভিনেত্রীর বিরুদ্ধে। এমনকি ওই ফ্রিল্যান্সারই আবার পরে নিজেকে সিনেমার প্রযোজক বলে দাবি করে এবং মানসী সিনহার ওপর আর্থিক প্রতারণার দায় চাপায়। শুধু তাই নয়, সিনেমার সঙ্গে যুক্ত প্রত্যেক শিল্পীর পারিশ্র মিক আটকে দেওয়া হয়। এমনকি সিনেমাটির শুটিং যাতে আর না এগোতে পারে সেই চেষ্টা লাগাতার চালিয়ে যায় ওই ফ্রিল্যান্সার।

প্রথমদিকে বিষয়টি নিয়ে সেভাবে কিছু না বললেও তাঁর বিরুদ্ধে লাগাতার প্রতারণার অভিযোগ আসায় আইনি সহায়তা নিতে বাধ্য হন অভিনেত্রী।

অবশেষে সব প্রমাণসহ থানায় এফআইআর করেন মানসী সিনহা। অভিনেত্রীর এফআইআরের সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। তাঁর বিরুদ্ধে মিথ্যা প্রতারণার অভিযোগ আনা, তাঁর সম্মানহানিসহ একাধিক অভিযোগে মঙ্গলবার প্রতারক সেই প্রযোজককে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রযোজকের গ্রেপ্তারের পর মানসী সিনহা জানিয়েছেন, ‘চুপচাপ অনেক অপবাদ সহ্য করেছি এত দিন। তবে কোনো দোষ করিনি। প্রমাণসহ সব সত্য সামনে আনলাম।’ আইনি পথে লড়াই চালিয়ে যাওয়ার কথাও জানান অভিনেত্রী।

নিজের পরিচালিত সিনেমা নিয়ে এই মুহূর্তে ভীষণ ব্যস্ত অভিনেত্রী মানসী সিনহা। নিজের প্রথম পরিচালনা, তাই বেশ উচ্ছ্বসিত তিনি। সিনেমাটি দর্শকদের ভালো লাগবে বলেও আশাবাদ ব্যক্ত করেন মানসী সিনহা। আগামী ২৬ এপ্রিল মুক্তি পাবে ‘এটা আমাদের গল্প’। এতে মূল ভূমিকায় দেখা যাবে শ্বাশত ও অপরাজিতা আঢ্যকে। আরো রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সোহাগ সেন, দেবদূত ঘোষসহ অনেক খ্যাতনামা তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :