May 18, 2024, 2:51 pm

একুশ আমার অহংকার

দৈনিক পদ্মা সংবাদ।
একটি দেশ-বিদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল।

একুশে ফেব্রুয়ারি বাংলাদেশ সহ পশ্চিমবঙ্গ তথা সমস্ত বাংলা ভাষা ব্যবহারকারী জনগণের গৌরবোজ্জ্বল একটি দিন। এটি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসাবেও সুপরিচিত। বাঙালি জনগণের ভাষা আন্দোলনের মর্মন্তুদ ও গৌরবোজ্জ্বল স্মৃতিবিজড়িত একটি দিন হিসেবে চিহ্নিত হয়ে আছে।

একুশের প্রথম প্রহরে ২১.০২.২০২৩ তারিখ ০০:০১ ঘটিকায় চুয়াডাঙ্গা সরকারি কলেজ প্রাঙ্গণে কেন্দ্রীয় শহিদ মিনারে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের অভিভাবক ও সুযোগ্য পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন এবং শ্রদ্ধেয় সভানেত্রী, পুনাক, চুয়াডাঙ্গা জনাব ফরিদা ইয়াসমিন।


এ সময় আরোও উপস্থিত ছিলেন মোঃ আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও তার সহধর্মিণী, আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ও তার সহধর্মিণী, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ মুন্না বিশ্বাস, অফিসার ইনচার্জ সদর মাহাব্বুর রহমান ও তার সহধর্মিণী, ডিআইও-১, ওসি (ডিবি), টিআই (প্রশাসন), আরআই, কোর্ট ইন্সপেক্টর সহ জেলা পুলিশের চুয়াডাঙ্গা জেলা সদর কেন্দ্রিক সকল ইউনিটের ইন্সপেক্টর পদমর্যাদার অফিসারবৃন্দ, অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ এবং পুনাক, চুয়াডাঙ্গার সম্মানিত নারী সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :