May 6, 2024, 4:35 am

কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো সেই ববিতাকে মেরে ফেলল ছিনতাইকারীরা

স্বামীকে একটি কিডনি দিয়ে বাঁচিয়েছিলেন ববিতা আক্তার (৩২) নামে এক গৃহবধূ। তবে স্বামীর প্রাণরক্ষা করতে পারলেও তিনি নিজে বাঁচতে পারলেন না। ছিনতাইকারীর হামলায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাসুদুর রহমান ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সোমবা রাত ১টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে(আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।

নিহত ববিতা আক্তার আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের বাইপাইল মণ্ডলবাড়ী এলাকার নাদিম মণ্ডলের স্ত্রী।

পুলিশ জানায়, গত ১৫ এপ্রিল ছেলে ও মেয়েকে সঙ্গে নিয়ে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় ফুচকা খেতে বের হন ববিতা। এরপর ওই দিন রাত সাড়ে ৮টার দিকে ফুচকা খাওয়া শেষে অটোরিকশা করে বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। এ সময় পথে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার শাহরিয়া গার্মেন্টসের সামনে পৌঁছালে মোটরসাইকেল করে দুই ছিনতাইকারী চলন্ত রিকশায় ববিতার ব্যাগ ও গলার চেন ধরে টান দেয়। এতে ববিতা চলন্ত রিকশা থেকে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে পথচারীরা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে আসে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের দেবর কাদের হৃদয় বলেন, আমার ভাইয়ের দুইটা কিডনি নষ্ট হয়ে গিয়েছিল। অক্টোবর মাসে আমার ভাবি একটি কিডনি দিয়ে তাকে আবার সুস্থ করে তোলেন। কিন্তু হঠাৎ করেই ছিনতাইকারীদের আঘাতে ৭ দিন হাসপাতালে ভর্তি থাকার পরে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :