April 24, 2024, 10:04 pm

দর্শনা থানাধীন জয়নগর হতে চোরা কারবারি দলের পাঁচ সদস্য আটক

দৈনিক পদ্মা সংবাদ। একটি দেশ-বিদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল।

চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন জয়নগর হতে ভারত থেকে পাচার করে আনা ফেনসিডিল ছিনিয়ে নিতে গিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুটি চোরাকারবারি দল। খবর পেয়ে সেখানে উপস্থিত হয় বিজিবি সদস্যরা। চোরাকারবারি দলের পাঁচ সদস্যকে আটক করে দুজনের কাছে পাওয়া যায় ৯২ বোতল ফেনসিডিল। শনিবার ভোরে জেলার দামুড়হুদা উপজেলার জয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।
আরও পড়ুন :বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরী মোজানাত আগামীকাল
আটককৃতরা হল- জয়নগর গ্রামের ইজাজুল হকে ছেলে জিয়ারুল ইসলাম (২১), মৃত আলামিন শেখের ছেলে হাসমত আলী (৩৫), দিন মোহাম্মদের ছেলে মো. মাহাবুব (২৬), আইয়ুব আলীর ছেলে লাল্টু শেখ (৩৬) ও আজল আলীর ছেলে মিনারুল ইসলাম (২৩)।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল শাহ মো. ইশতিয়াক জানান, শনিবার ভোরে জয়নগর সীমান্তের ৭৬/৪-এস পিলারের অদূরে দুটি চোরাকারবারী দল সংঘর্ষে জড়িয়েছে। খবর পেয়ে সেখানে গিয়ে পাঁচজনকে আটক করে বিজিবি। পরে আটক জিয়ারুল জানায় তারা ভারত থেকে ফেনসিডিল নিয়ে বাংলাদেশে প্রবেশ করলে পাশের সুলতারপুর গ্রামের পলাশ গং তাদের ফেনসিডিল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এতে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
বিজিবি পরিচালক আরো জানান, আসামিদের তথ্যের ভিত্তিতে আটক পাঁচজনসহ পলাতক সাতজনকে আসামি করে দর্শনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :