May 19, 2024, 4:37 pm

সাকিব দুষ্টুমি করেছেন: পাপন

স্পোর্টস ডেস্ক : সম্প্রতি একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাকিব আল হাসান জানিয়েছিলেন ডিপিএল টি-টোয়েন্টি ফরম্যাটে হলে ভালো হতো। কেননা দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ, আর এই কারণেই টাইগার অলরাউন্ডার জানিয়ে রাখেন নিজের মতামত। সাকিবের এমন মন্তব্য নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ মুখ খুললেন গণমাধ্যমে।

মিরপুরে সাংবাদিকদের বলছিলেন, ‘এবারেরটায় সম্ভব ছিল বলে আমার জানা নেই। কারণ এটা লিস্ট ‘এ’ টুর্নামেন্ট। লিস্ট ‘এ’ টুর্নামেন্ট তো আমি ৫০ ওভার ছাড়া করতে পারব না। যেটা করা যেত- লিস্ট ‘এ’ টুর্নামেন্টই এবার বাদ দিয়ে দিতে পারতাম। এটা একটা অপশন ছিল। কিন্তু এরকম কখনও মাথায়ও আসেনি।’

‘জিম্বাবুয়ের বিপক্ষে যে সিরিজ খেলছি এটাও তো টি-টোয়েন্টি। তার আগে আমরা বিপিএল খেলেছি, জমজমাট বিপিএল, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। শ্রীলঙ্কার বিপক্ষে পুরো সিরিজ খেললাম। তারপরও প্রস্তুতি লাগবে? এমনি বলেছে বলে আমার ধারণা।’-যোগ করেন পাপন।

জিম্বাবুয়ে সিরিজে প্রথম তিন টি-টোয়েন্টি রেখে ডিপিএল খেলেছেন সাকিব। এরপর পাপন জানালেন হয়তো দুষ্টুমি করেছে সাকিব, ‘যদি তা-ই হত… ও তো টি-টোয়েন্টিও খেলতে পারে (জাতীয় দলের হয়ে) ওয়ানডেও খেলতে পারে (ডিপিএল), ও তো ওয়ানডেকেই বেছে নিয়েছে বিশ্বকাপের আগে। আমার মনে হয় দুষ্টামি করেছে আপনাদের সাথে।’

‘আমি কি হঠাৎ করে সুপার লিগ টি-টোয়েন্টি ফরম্যাটে করতে পারি? এটা কি ইচ্ছামত করা যায়? এটার তো কোনো সুযোগই নেই। আর জিম্বাবুয়ে আসবে এটা তো এফটিপিই করা। আপনারা এখন এটা নিয়ে কথা বলছেন, প্রশ্ন করছেন, আমার মনে হয় এটার জন্যই ও বলে গেছে।’- আরো বলেন পাপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :