April 25, 2024, 9:45 pm

সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সুচিত্রা রায়,স্টাফ রিপোর্টার:

সাভারের বলিয়ারপুরে বাস ও ট্রাকের ত্রি-মুখি সংঘর্ষে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩৫ জন যাত্রী।

রবিবার (৫ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান, বৈজ্ঞানিক কর্মকর্তা পূজা সরকার, কাউসার রাব্বি ও বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বাসচালক রাজিব হোসেন (৪০)। তারা সবাই পরমানু শক্তি কমিশন গনকবাড়ি যাচ্ছিলেন। এ

প্রতক্ষ্যদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, সকালে ঢাকা-আরিচা মহাড়কের বলিয়াপুর এলাকায় একটি যাত্রবাহী বাস টার্ন নেয়ার জন্য ঘুরছিল। এসময় গরু বোঝাই একটি ঢাকাগামী ট্রাক বাসটির পেছনে ধাক্কা দেয়। পরে বাসটির সামনের অংশ নবীনগরগামী লেনে বের হয়ে গেলে ঢাকা থেকে আসা দ্রুতগামী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফবাহী বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। আহতদের সাভারের এনাম মেডিকেল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, ঘটনা সাড়ে ৯টার দিকে। খবর পেয়ে আমাদের চারটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৩৫-৪০ জনের মতো।

সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথে ফায়ার সার্ভিসের সহায়তায় দুর্ঘটনা কবলিত পরিবহন উদ্ধারের চেষ্টা চলছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :