July 6, 2024, 1:15 am

data":[],"remix_entry_point":"challenges","source_tags":["default"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"addons":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

শুভগাছা ইউনিয়নবাসিসহ দেশবাসীকে ঈদ উল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন

মিজানুর রহমান মিনু, কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।
সারা জাহানের মুসলমানের আনন্দ ও খুশির দিন পবিত্র ঈদ উল আযহা।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৪নং শুভগাছা ইউনিয়নবাসি সহ দেশবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন শুভগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন।

তিনি বলেন পবিত্র ঈদ উল আযহার ঈদের আনন্দ উপভোগ কোরবো আমরা,ঈদ মোবারক, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, এই দিনটাতে সারাজাহানের মুসলমানের জন্য খুব আনন্দের, ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

পবিত্র ঈদ উল আযহায় নিজের পরিবারের সকলের খুশির পাশাপাশি আমরা অবশ্যই আমাদের প্রতিবেশীর খোঁজ খবর নেব, যাতে করে ঈদের দিন সবাই খুশিতে থাকে।

সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের পক্ষে থেকে এবং শুভগাছা ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষে থেকে শুভগাছা ইউনিয়নবাসি সহ দেশবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :